বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ ২০২১ | Bangladesh Army Job Circular

বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ

বাংলাদেশ সেনাবাহিনীর নিয়োগ ২০২১ প্রকাশ। সমরে আমরা শান্তিতে আমরা সর্বত্র আমরা দেশের তরে। বাংলাদেশ সামরিক বাহিনীর একটি গুরুত্বপূর্ণ শাখা হলো  বাংলাদেশ সেনাবাহিনী। গৌরব ও সম্মানের জীবন গড়ার লক্ষে হাতিয়ার স্বরুপ কাজ করে বাংলাদেশ সেনাবাহিনীর। অনেকে আছেন যারা দেশের কাজে নিজেকে বিলিয়ে দেওয়ার জন্য বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান। আপনি ইচ্ছা করলে বাংলাদেশ সেনাবাহিনীতে যোগ দিতে পারেন। তাই দেরি না করে দ্রুত সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি টিতে আবেদন করুন।

সকল আপডেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের job.kaziitzone.com  পেজে ভিজিট করুন এখনি । 

সেনাবাহিনীর চাকরির খবর

বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি : ২০২১ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে যােগ দিন ৮৭তম বিএমএ দীর্ঘ মেয়াদী কোর্স সেনাবাহিনীতে যােগদানে আগ্রহী প্রার্থীদের Online আবেদনের জন্য বিস্তারিত তথ্যাবলী নিম্নরূপ।

বয়স: ০১ জানুয়ারী ২০২২ তারিখে ১৭-২১ বছর (এফিডেভিট গ্রহণযোগ্য নয়)। সশস্ত্র বাহিনীতে কর্মরত প্রার্থীদের জন্য ০১ জানুয়ারী ২০২২ তারিখে ১৮-২৩ বছর।

Bangladesh army Job Circular 2021

বাংলাদেশ সেনাবাহিনীর সার্কুলার ২০২১

২০২১ সালের নিয়মিত এইচএসসি/এ লেভেল পরীক্ষার্থীদের আবেদন প্রক্রিয়া: বিশেষভাবে উল্লেখ্য, ২০২১ সালের নিয়মিত এইচএসসি/এ লেভেল পরীক্ষার্থীগণও আবেদন করতে পারবেন। তবে সে ক্ষেত্রে এসএসসি (SSC)-তে অবশ্যই জিপিএ-৫/ও লেভেল পরীক্ষায় ‌‌‌‌‌ ৬টি বিষয়ের মধ্যে ৩টিতে এ গ্রেড, ৩টিতে বি গ্রেড/সমমান ফলাফল থাকতে হবে এবং বিএমএ যোগদানের পূর্বে ফলাফল প্রকাশিত হতে হবে।

Bangladesh Army Job Circular

আবেদন নিয়ম:

আবেদনকারী প্রার্থীগণকে joinbangladesharmy.army.mil.bd ওয়েবসাইটে প্রবেশ করে Home Page এর উপরে ডান কোনায় APPLY NOW তে ক্লিক করে ৮৭তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্সে APPLY করতে হবে। আবেদনকারী প্রার্থীগণ টেলিটক, Trust Bank t-cash, VISA/Master Card, Bkash, Rocket মাধ্যমে ১,০০০ (এক হাজার) টাকা (অফেরৎযােগ্য) আবেদন ফি প্রদান করতে পারবেন। আবেদন প্রক্রিয়াতেই ওয়েব সাইটে বর্ণিত পদ্ধতি অনুসরণ করে আবেদন ফি প্রদান করা যায় এবং তাৎক্ষণিকভাবে প্রাথমিক সাক্ষাৎকারের কল-আপ লেটার পাওয়া যায়। অনলাইনে আবেদন করতে যে কোন প্রকার অসুবিধা হলে ওয়েবসাইটে দেখানাে কাস্টমার সাপাের্ট নম্বরে (+৮৮০১৭১৩১৬১৯৭৯) সরাসরি যোগাযোগ করুন।

আবেদনের সময়সীমাঃ ২২ মে ২০২১ইং

অনলাইন আবেদন করুন 

Leave a Reply

সর্বশেষ চাকরির খবর