পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিঃ | নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পাওয়ার গ্রিড কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 

পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশের একমাত্র বিদ্যুৎ সংক্রমণ সংস্থা এটি একটি সরকারী সংস্থা যা বাংলাদেশে পাওয়ার গ্রিডের মালিক এবং পরিচালনা করে। এটি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি সহায়ক সংস্থা। পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিঃ এর প্রধান কাজ বৈদ্যুতিক শক্তি উৎপাদন এবং বিতরণ করা।নির্ভরযোগ্য ও মানসম্পন্ন সঞ্চয়ের পাশাপাশি সারাদেশে বিদ্যুতের অর্থনৈতিক প্রেরণের জন্য জাতীয় বিদ্যুৎ গ্রিডের দক্ষ ও কার্যকর ব্যবস্থাপনা। পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ সারাদেশে বিদ্যুৎ সর্বরাহ করেবন । এটি একটি আকর্ষণীয় কাজের বিজ্ঞপ্তি। বেকার লোকদের কাছে এটি একটি গুরুত্বপূর্ণ কাজ বেশিরভাগ বেকার যারা শিক্ষিত হয়েছেন তবে তারা ভাল চাকরি পাননি। এই পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ বেকারদের জন্য একটি সুসংবাদ এনেছে।এটি একটি আকর্ষনীয় বিজ্ঞপ্তি

 কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সরকারি ও বেসরকারি সকল নতুন জব সার্কুলার সম্পর্কিত তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট  job.kaziitzone.com ভিজিট করতে পারেন ।

পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নামঃ পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিঃ কোম্পানী ।
মাসিক বেতনঃ ৩৫,০০০-৫০,০০০/- পর্যন্ত
পদ সংখাঃ– ২৫৯ টি
আবেদনের সময়সীমাঃ ০৭ মার্চ ২০২১

 

Power Grid Company of Bangladesh Job Circular 2021

পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ঢাকা ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ ২০২১ ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ 2021 , পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিঃ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিঃ এ নিয়োগ বিজ্ঞপ্তি ,PGCB, DPDC, DESCO, REB ,পাওয়ার গ্রীড কোম্পানি লিঃ ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ ২০২১ ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিঃ ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ ,পাওয়ার গ্রিড কোম্পানি ,পাওয়ার গ্রিড কোম্পানি লিমিটেড, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ ,পাওয়ার গ্রীড কোম্পানি ঢাকা, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড ,পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডে ।

Leave a Reply

সর্বশেষ চাকরির খবর