Fire Service Result 2021 | ভাইভা ১২ মার্চ

Fire Service Result 2021

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের দুটি পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। দুটি পদে মোট ৭৯ জনকে নিয়োগের জন্য এ পরীক্ষা নেওয়া হয়েছিল। Fire Service Result 2021 ড্রাইভার (অবিবাহিত) ও মাস্টার ড্রাইভার (মেরিন) পদে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ২২৯ জন। এর মধ্য ড্রাইভার (অবিবাহিত) পদে ২২৫ জন এবং মাস্টার ড্রাইভার (মেরিন) পদে ৪ জন উত্তীর্ণ হয়েছেন।

ফায়ার সার্ভিস লিখিত পরীক্ষার ফলাফল

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ড্রাইভার ও মাস্টার ড্রাইভার পদের মৌখিক পরীক্ষা আগামী ১২ মার্চ, শুক্রবার অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৮টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ৩৮-৪৬, কাজী আলাউদ্দিন রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে এ মৌখিক পরীক্ষা। মৌখিক পরীক্ষার জন্য লিখিত পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। প্রবেশপত্র ছাড়া মৌখিক পরীক্ষা অংশ নিতে পারবেন না কেউ।

Fire Service Written Exam Result 2021

মৌখিক পরীক্ষা শেষে চূড়ান্ত নিয়োগ পাবেন প্রার্থীরা। জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন ৯,৭০০-২৩, ৪৯০ /-টাকা বেতন পাবেন নিয়োগপ্রাপ্তরা ।

Fire Service Exam Result

পরীক্ষার ফলাফল দেখুন এখানে…..Result 

ফায়ার সার্ভিস ভাইভা পরীক্ষা ২০২১

আমাদের ওয়েবসাইটে আপনারা সকল প্রকার চাকরির খবর পাবেন সবার আগে । এছাড়াও থাকছে বিভিন্ন অধিদপ্তরের,সরকারি বেসরকারি  চাকরির পরীক্ষার তারিখসমূহ এবং বিভিন্ন পরীক্ষার ফলাফল সহ যাবতীয় তথ্য । আপনারা খুব সহজেই আমাদের পেজের শিক্ষা সংবাদ ক্যাটাগরিতে এসকল তথ্য পাবেন । ভাইভা, এডমিট কার্ড,এমসিকিউ পরীক্ষার দিন,তারিখ,সময়,লিখিত পরীক্ষার সময়,এবং চাকরির পরীক্ষার ফলাফল ইত্যাদি প্রকাশিত হওয়ার সাথে সাথেই আমাদের পেজে সবার আগে আপডেট করা হয়ে থাকে । তাই চাকরির যাবতীয় পরীক্ষার তারিখ এবং পরীক্ষার ফলাফল দেখতে, job.kaziitzone.com এর সঙ্গেই থাকুন । ধন্যবাদ ।

আমাদের আরও চাকরির খবর দেখুন ।

Leave a Reply

সর্বশেষ চাকরির খবর